অনেকে বুঝতে পারেন না যে কিভাবে অনলাইনে ওয়েবসাইট থেকে ফল কিনব তাই ফোনে অর্ডার করেন অথবা ফেসবুক পেজের ইনবক্সে অর্ডার করেন। ফোনে বা ফেসবুক অর্ডার করার একটি সমস্যা হচ্ছে সবসময় আমাদেরকে পাওয়া যাবে না যেমন ধরুন আপনার রাত ১ টায় মনে পড়ল অ্যাপেল কেনা দরকার, রাত ১ টায় আপনি আমাদেরকে ফোন দিলেন বা ফেসবুক নক করলেন সেই সময় আমাদের না পাওয়ার সম্ভনাই বেশি, তাই আপনি কোন উত্তর না পেয়ে হতাশ হয়ে যাবেন। মোবাইলে অর্ডার করার একটি অসুবিধা হচ্ছে যে টাকা খরচ হয় আর ফেসবুকে অর্ডার করার অসুবিধা হচ্ছে যে অর্ডার কনফার্ম হতে সময় লাগে কারণ বার বার জিজ্ঞাস করা লাগে বিভিন্ন প্রশ্ন।

কিন্তু আপনি যদি আমাদের ওয়েবসাইটে https://royalfruitz.com যান তাহলে তাৎক্ষনিক ভাবে আপনি সব কিছু হাতের নাগালে দেখতে পাবেন এবং অর্ডার করতে পারবেন।তাই আমরা গ্রাহকের সুবিধার কথা চিন্তা করে একটি ভিডিওতে দেখানো হয়েছে যে কিভাবে অনলাইনে https://royalfruitz.com থেকে ফল কিনবেন। আর এই পদ্ধতিতে আপনি শুধু RoyalFruitz না বাকি সব ধরনের ওয়েবসাইট থেকে পণ্য কিনতে পারবেন।

7 thoughts on “How to buy fruits

  1. জিসান মাহমুদ says:

    আপনাদের ফল যে কেমিক্যাল ফ্রী তা কিভাবে এনসিওর করছেন? আরো কয়েকটা অনলাইন শপ ফল বিক্রি করছে। তাদের থেকে আপনারা কিভাবে আলাদা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *